নেটফ্লিক্স কিছুক্ষণ ব্যবহার করেন নি? আপনার সাবস্ক্রিপশন বাতিল হতে পারে - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Sunday, May 24, 2020

নেটফ্লিক্স কিছুক্ষণ ব্যবহার করেন নি? আপনার সাবস্ক্রিপশন বাতিল হতে পারে



নিউ ইয়র্ক (সিএনএন বিজনেস) আপনি কি "হাউস অফ কার্ডস" এর প্রথম মরসুম থেকেই আপনার নেটফ্লিক্স অ্যাকাউন্টটিকে উপেক্ষা করেছেন? ঠিক আছে, আপনি শীঘ্রই কিছু স্ট্রিম করতে চাইতে পারেন, বা আপনি আপনার সাবস্ক্রিপশন হারাতে পারেন।

নেটফ্লিক্স (এনএফএলএক্স) এর নিষ্ক্রিয় ব্যবহারকারীদের তাদের সদস্যতা রাখতে চাইলে জিজ্ঞাসা করা শুরু করবে। বৃহস্পতিবার নেটফ্লিক্স জানিয়েছে, তারা যদি এটি না চায়, বা তারা কোনও প্রতিক্রিয়া না জানায় তবে সংস্থাটি স্বয়ংক্রিয়ভাবে তাদের পরিষেবা বাতিল করবে।
"আপনি জানেন যে ডুবন্ত অনুভূতি যখন আপনি বুঝতে পারেন যে আপনি কোনও কিছুর জন্য সাইন আপ করেছেন তবে যুগে যুগে এটি ব্যবহার করেন নি?" নেটফ্লিক্সের পণ্য উদ্ভাবনের পরিচালক এডি ওউ এক বিবৃতিতে জানিয়েছেন। "নেটফ্লিক্সে আমরা সর্বশেষ জিনিসটি চাই যা তারা ব্যবহার করছে না এমন কিছুর জন্য অর্থ প্রদান করছে" "
উউ বলেছেন, সংস্থাটি প্রত্যেকের কাছে পৌঁছে যাবে যারা "যোগদানের পর থেকে এক বছর ধরে নেটফ্লিক্সের কোনও কিছুই দেখেনি"। যে ব্যক্তি দু'বছরেরও বেশি সময় ধরে বন্ধ রেখেছেন তাদের জন্য সংস্থাটি একই কাজ করবে।
নেটফ্লিক্স যোগ করেছে যে এই সপ্তাহে ইমেল বা অ্যাপ নোটিফিকেশনগুলি প্রেরণ শুরু করবে।

নেটফ্লিক্স উল্লেখ করেছে যে নিষ্ক্রিয় অ্যাকাউন্টগুলি "আমাদের সামগ্রিক সদস্য বেসের এক শতাংশের অর্ধেকেরও কম প্রতিনিধিত্ব করে," বা "কেবল কয়েক লক্ষ হাজার"।
"আমরা সবসময় ভেবেছি যে সাইন আপ করা এবং বাতিল করা সহজ হওয়া উচিত So সুতরাং, বরাবরের মতো, যে কেউ তাদের অ্যাকাউন্ট বাতিল করে এবং 10 মাসের মধ্যে পুনরায় যোগদান করবে তাদের কাছে এখনও তাদের পছন্দসই, প্রোফাইলগুলি, পছন্দগুলি দেখার এবং অ্যাকাউন্টের বিবরণ থাকবে যেমন তারা চলে গেছে তাদের, "উ বলেছেন। "ইতিমধ্যে, আমরা আশা করি যে এই নতুন পদ্ধতির ফলে লোকেরা কিছুটা উপার্জিত নগদ সাশ্রয় করবে।"
নেটফ্লিক্স এখন পর্যন্ত এর অন্যতম শক্তিশালী মহল থেকে বেরিয়ে আসছে, এটি কর্ণাভাইরাস মহামারী মানুষকে বাড়িতে থাকতে বাধ্য করায় গ্রাহক বেস বাড়তে দেখলেন। সংস্থাটি ২০২০ সালের প্রথম প্রান্তিকে ১ 16 মিলিয়ন গ্রাহককে যুক্ত করেছে, যা তাদের নিজস্ব পূর্বাভাসকে ছাড়িয়ে গেছে।
স্ট্রিমিং সংস্থার বিশ্বব্যাপী 183 মিলিয়ন গ্রাহক রয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad