করোনাভাইরাস: সামনের লাইন থেকে 'বাফলিং' পর্যবেক্ষণ - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Monday, May 25, 2020

করোনাভাইরাস: সামনের লাইন থেকে 'বাফলিং' পর্যবেক্ষণ


আপনি যখন যুক্তরাজ্য জুড়ে নিবিড় পরিচর্যা ডাক্তারদের সাথে কথা বলছেন, কোভিড -১৯ এর ক্ষয়ক্ষতিগুলি মোকাবেলার কয়েক সপ্তাহ পরে ক্লান্ত হয়ে পড়ে, সময়ের সাথে সাথে উত্থিত বাক্যটি হ'ল, "এর আগে আমরা এর আগে কখনও দেখিনি" "

তারা জানত যে একটি নতুন রোগ আসছে, এবং তারা আশা করেছিল যে অজানা শ্বাসকষ্টের সংক্রমণ দ্বারা সম্পদগুলি প্রসারিত হবে যা গত বছরের শেষদিকে চীনতে প্রথম প্রদর্শিত হয়েছিল।

এবং মামলার সংখ্যা বাড়ার সাথে সাথে চিকিত্সকরা চীন এবং তারপরে ইতালিতে - বৈজ্ঞানিক জার্নালগুলিতে এবং সোশ্যাল মিডিয়ায় - সংক্রমণের তীব্রতা সম্পর্কে প্রথমে যুক্তরাজ্যের উপরে এবং নীচে যুক্তরাজ্যের চিকিত্সাগুলি পড়ছিলেন।

গ্লাসগো রয়্যাল ইনফার্মারির নিবিড় পরিচর্যা সংক্রান্ত ক্লিনিকাল পরিচালক বারবারা মাইলস বলেছেন, "আমরা কিছুভাবে অনুভব করেছি যে আমরা ডি-ডে অবতরণের জন্য প্রস্তুতি নেওয়ার চেষ্টা করছিলাম," তিন সপ্তাহের সাথে প্রস্তুত হওয়ার জন্য এবং কী সম্পর্কে খুব বেশি জ্ঞান ছিল না says আমরা মুখোমুখি হতে হবে "।

তবে শীতের বসন্তে রূপ নেওয়ার সাথে সাথে যুক্তরাজ্যে যা পৌঁছেছিল তা অবাক করে দিয়েছিল এমনকি অভিজ্ঞ আইসিইউ বিশেষজ্ঞকেও।

করোনাভাইরাস দ্বারা সংক্রামিত বেশিরভাগ লোকের কেবলমাত্র হালকা লক্ষণ থাকে বা কখনও কখনও তেমন কিছুই হয় না। কিন্তু গুরুতর অসুস্থ হয়ে পড়ে এমন হাজার হাজার রোগীর মধ্যে কোভিড -১৯ উদ্বেগজনক জটিলতার একটি রোগ।

কোভিড -১৯ কীভাবে মানবদেহে আক্রমণ করে এবং কী কী তাদের এখনও জানা দরকার সে সম্পর্কে ডাক্তাররা কী শিখেছে সে সম্পর্কে প্রায়শই তাদের নিজস্ব কথায় একটি সংক্ষিপ্তসার অনুসরণ করা হয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad