ভারতের 'ওয়াল', এশিয়ান গ্রেটস টি-টোয়েন্টির উত্তেজনাপূর্ণ টেস্ট ব্যাটিংকে স্বাগত জানিয়েছে - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 11, 2020

ভারতের 'ওয়াল', এশিয়ান গ্রেটস টি-টোয়েন্টির উত্তেজনাপূর্ণ টেস্ট ব্যাটিংকে স্বাগত জানিয়েছে


রাহুল দ্রাবিড় সহ এশিয়ান ক্রিকেট গ্রেটরা বিশ্বাস করেন যে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের মতো টি-টোয়েন্টি স্মৃতি-ওয়ালাপ ফেস্টের জন্য আধুনিক টেস্ট ব্যাটিং একটি রোমাঞ্চকর দর্শন হয়ে উঠেছে।

ইএসপিএনক্রিকইনফোতে সহযোদ্ধা সঞ্জয় মাঞ্জরেকারের সাথে ভিডিও চ্যাটে বললেন ব্যাটিং কিংবদন্তি দ্রাবিড়, "আমি আসলে টেস্ট ব্যাটসম্যানশিপকে অনেক বেশি উত্তেজনাপূর্ণ, এখনকার চেয়ে অনেক বেশি ইতিবাচক বলে মনে করি।"
"টেস্ট ক্রিকেটেও মানুষ বেশি শট খেলছে যা দুর্দান্ত" "

৪ 47 বছর বয়সী দ্রাবিড় তাঁর যুগের সবচেয়ে প্রযুক্তিগতভাবে সঠিক ব্যাটসম্যান হিসাবে খ্যাতি পেয়েছিলেন, 1996 থেকে 2012 সাল পর্যন্ত ১4৪ টেস্টে ৫২.৩১ গড়ে গড়ে তার দৃ his় প্রতিরক্ষার কারণে তাকে "দ্য ওয়াল" ডাকনাম দেওয়া হয়েছিল।
টেস্টে ৪২.৫১ এবং ওয়ানডেতে .2১.২৩ এর স্ট্রাইক রেট পাওয়া দ্রাবিড় বলেছেন, 'অবশ্যই আমি আমার দিনগুলিতে যেভাবে ব্যাটিং করতাম তা যদি আজ বাঁচতাম না।'

"আজ স্ট্রাইক রেটের দিকে নজর দিন। ভারতের হয়ে দুর্দান্ত জিনিসগুলির মধ্যে একটি হ'ল বিরাট কোহলি টেস্ট ক্রিকেটকে এত বেশি মূল্য দেয় বিরাটের মতো খেলোয়াড়রা দেখিয়েছেন যে কীভাবে তিনটি ফরম্যাটেই পারফরম্যান্স করা যায়।
"স্পষ্টতই আমি নিজেকে কোহলি বা রোহিত শর্মার সাথে তুলনা করতে পারছি না কারণ তারা ওয়ানডে দৃষ্টান্তকে নতুন স্তরে ফেলে দিয়েছে।"

No comments:

Post a Comment

Post Bottom Ad