শাহরুখ খান বলেছিলেন যে, কাজলের সাথে তাঁর যোগীর বদলে আব্রাম-আরাধ্য্যা নেওয়া যেতে পারে - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Thursday, June 11, 2020

শাহরুখ খান বলেছিলেন যে, কাজলের সাথে তাঁর যোগীর বদলে আব্রাম-আরাধ্য্যা নেওয়া যেতে পারে


দেখে মনে হচ্ছে অমিতাভ বচ্চন এবং শাহরুখ খান দু'জনেই পরিবারের ছোট ছেলে-আব্রাম ও আরাধ্য্যা - পর্দায় দেখার অপেক্ষা করতে পারেন না। কয়েক বছর আগে, শাহরুখকে রণবীর কাপুর-দীপিকা পাডুকোন, রণভীর সিং-দীপিকা পাড়ুকোন, আলিয়া ভট্ট-সিদ্ধার্থ মালহোত্রা এবং ফাওয়াদ খান-সোনম কাপুরের মধ্যে অনস্ক্রিন দম্পতি হিসাবে কাজ করতে চাইলে তিনি তাঁর জুডিকে প্রতিস্থাপন করতে পারেন।

এই অভিনেতা পুত্র আব্রাম এবং আরাধ্যার ভবিষ্যতের জোড়িকেই একমাত্র বেছে নিয়েছিলেন যা এসআরকে-কাজলকে প্রতিস্থাপন করতে পারে। তবে কাজল তার সাথে একমত নন যে আব্রাম আরাধ্যার চেয়ে কম বয়সী, চেন্নাই এক্সপ্রেস অভিনেতা বলেছিলেন, "প্রেমের কোনও বয়স হয় না।" আরাধ্য্য হলেন wশ্বরিয়া রাই বচ্চন এবং অভিষেক বচ্চন এবং অমিতাভের নাতনী।

অমিতাভকে যখন তাঁর চলচ্চিত্র উজির প্রচার করতে গিয়ে এই বিষয়ে প্রতিক্রিয়া জানানো হয়েছিল এবং তিনি আর তাতে রাজি হতে পারেননি। তিনি সাংবাদিকদের বলেছিলেন, "আন কয় মুহে গি শক্কর অর দুধ মালাই ... (তাঁর কথা সত্য হোক)।"

বিগ বি আরও পোস্ট করেছিলেন যে কীভাবে আব্রাম তার 'দাদা' তাকে 'বিশ্বাসী' করে তুলেছেন। ২০০১ সালে ব্লকবাস্টার কাভি খুশি কাবি ঘাম ... -এ শাহরুখের বাবার ভূমিকায় অভিনয় করা 78 78 বছর বয়সী এই অভিনেতা শাহরুখ এবং আব্রামের সাথে একটি ছবি শেয়ার করেছিলেন এবং লিখেছিলেন, "আর এই ছোট্ট আব্রাম, শাহরুখের ছোট্ট ... যিনি ভাবেন, বিশ্বাস করেন এবং কোনও সন্দেহ ছাড়াই বিশ্বাসী, আমিই তাঁর বাবার বাবা ... এবং আশ্চর্য যে কেন শাহরুখের বাবা তাঁর সাথে থাকেন না! "

শাহরুখ পোস্টটিতে জবাব দিয়েছিলেন: "স্যার আয়া কর না না! দয়া করে শনিবার কমপক্ষে অ্যাব্রামের সাথে বাড়িতে থাকুন .. তাঁর আইপ্যাডে তাঁর কিছু সত্যিই আশ্চর্যজনক খেলা আছে ... আপনি তার সাথে ডুডল লাফাতে পারবেন!"
এই দুই অভিনেতা মোহাব্বাতাইন, বীর-জারা, পাহেলি এবং কবি আলভিদা না কেহনা প্রমুখ ছবিতে একসঙ্গে কাজ করেছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad