ট্রাম্প আসন্ন সপ্তাহগুলিতে সমাবেশগুলি পুনরায় শুরু করবেন - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 10, 2020

ট্রাম্প আসন্ন সপ্তাহগুলিতে সমাবেশগুলি পুনরায় শুরু করবেন


রাষ্ট্রপতি ট্রাম্প আশা করছেন আসন্ন সপ্তাহগুলিতে তাঁর উগ্র "আমেরিকা গ্রেট রাখুন" সমাবেশগুলি পুনরায় শুরু করবেন, তার প্রচারটি সোমবার বলেছিল, করোনাভাইরাস মহামারীটির মধ্যে কয়েক মাস ধরে পথ চলার পরে।

"আমেরিকানরা আবারও পদক্ষেপ নিতে প্রস্তুত এবং রাষ্ট্রপতি ট্রাম্পও তাই," ট্রাম্পের প্রচার ব্যবস্থাপক ব্র্যাড পার্সকেল এক বিবৃতিতে বলেছেন। "দ্য গ্রেট আমেরিকান কামব্যাক আসল এবং সমাবেশগুলি দুর্দান্ত হবে। আপনি আবারও সেই ধরণের ভিড় এবং উত্সাহ দেখতে পাবেন যা ঘুমন্ত জো বিডেন কেবল স্বপ্ন দেখতে পারে ”"
ট্রাম্প প্রচারের পরিকল্পনার সংবাদটি সর্বপ্রথম পলিটিকো প্রকাশ করেছিলেন।

পার্সকেল এর আগে বলেছিল যে সম্ভবত গ্রীষ্মের শেষের দিকে সমাবেশগুলি আবার শুরু হবে। তবে ট্রাম্প ক্রমশই রাস্তায় ফিরে আসার সংকল্পবদ্ধ হয়েছিলেন, ভোটগ্রহণের মাধ্যমে জ্বালানির মাধ্যমে তাকে প্রত্যাখাত গণতান্ত্রিক মনোনীত প্রার্থী জো বিডেন নভেম্বরের নির্বাচন থেকে পাঁচ মাস পিছিয়ে যেতে হবে, এমন কর্মকর্তাদের মতে, যারা প্রচারের পরিকল্পনাগুলি সম্পর্কে প্রকাশ্যে কথা বলার অনুমতিপ্রাপ্ত ছিলেন না।

কমপক্ষে ১০৯,০০০ আমেরিকানদের জীবন দাবি করা মহামারীটি পাঁচ বছর আগে তার প্রার্থিতা ঘোষণা করার পর থেকে দীর্ঘকাল ধরে ট্রাম্পের প্রচারকে অবতীর্ণ করেছে।

সাম্প্রতিক সপ্তাহগুলিতে, রাজ্যগুলি তাদের নিষেধাজ্ঞাগুলি শিথিল করা শুরু করেছে, যদিও গভর্নর এবং স্থানীয় আধিকারিকরা যে ধরণের বড় আকারের জনসভার জন্য 2016 সালে হোয়াইট হাউসে তাকে চালিত করতে সাহায্য করার জন্য কৃতিত্ব দিয়েছেন যে ধরণের সমাবেশের জন্য উন্মুক্ত থাকবে কিনা তা এখনও স্পষ্ট নয়।

No comments:

Post a Comment

Post Bottom Ad