নীরব সমরিতান, অমিতাভ বচ্চন প্রবাসীদের জন্য তাঁর করেন - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 10, 2020

নীরব সমরিতান, অমিতাভ বচ্চন প্রবাসীদের জন্য তাঁর করেন


মুভি ইন্ডাস্ট্রিতে যেমন অমিতাভ বচ্চনের মতো আরও অভিনয় জায়ান্টদের দরকার, তেমনি তাঁর মতো আরও নীরব শমরীয়দেরও দেশ ভাল করতে পারে। গত দু'মাস ধরে, জনসাধারণের দ্যুতি থেকে দূরে মেগাস্টার মুম্বাইয়ের অভাবী লোকদের মাঝে খাবার কিট বিতরণ করে চলেছে। সম্প্রতি, তিনি শহরে আটকে থাকা 200 জনের পরিবহণের ব্যবস্থা করেছিলেন। এখন, মিড-ডে জেনে গেছে যে বচ্চন আজ পাঁচ শতাধিক অভিবাসী শ্রমিককে তাদের নিজ শহর বারাণসীতে নেওয়ার জন্য তিনটি ফ্লাইট চার্টার করেছেন।

এই উদ্যোগটি তত্ত্বাবধান করছেন বচ্চন সংস্থাগুলির ব্যবস্থাপনা পরিচালক এবং তাঁর ঘনিষ্ঠ সহযোগী। একটি সূত্র প্রকাশ করেছে, "বচ্চনজী এটিকে প্রচার করতে চান না বলে সবকিছুই অত্যন্ত বিচক্ষণতার সাথে করা হচ্ছে। তিনি অভিবাসী শ্রমিকদের দুর্দশার দ্বারা উদ্বিগ্ন হয়েছিলেন এবং তাদের সহায়তা করার সিদ্ধান্ত নিয়েছিলেন। তিনি ইন্ডিগো এয়ারলাইন্সের বারাণসী বিমানের চার্টার করেছেন। এটি বুধবার সকালে রওনা হওয়ার কথা রয়েছে। সকালের ফ্লাইটে ভ্রমণের জন্য নির্ধারিত ১৮০ জন অভিবাসীকে ভোর 6 টায় বিমানবন্দরে রিপোর্ট করতে বলা হয়েছে। প্রাথমিক পরিকল্পনা ছিল তাদের ট্রেনে করে বাসায় পাঠানোর, তবে যৌক্তিকতা কার্যকর হয়নি। । " দিনের পরের দিকে আরও দুটি চার্টার্ড বিমান নির্ধারিত রয়েছে

প্রচেষ্টার অংশ হিসাবে, আগামী দিনগুলিতে, অভিনেতা পশ্চিমবঙ্গ, বিহার, তামিলনাড়ু এবং অন্যান্য রাজ্যে যাওয়ার জন্য বিমানের টিকিটের ব্যবস্থাও করবেন। "বচ্চনজি এবং যাদব এই উদ্যোগের নেতৃত্ব দিয়েছিলেন, মেগাস্টার ব্যয় বহন করে। এদিকে, তিনি হাজী আলী ট্রাস্ট এবং পীর মখদুম সাহেব ট্রাস্টের সহযোগিতায় খাদ্য অনুদানের অভিযান চালিয়ে যাচ্ছেন," সূত্রটি আরও জানিয়েছে।

No comments:

Post a Comment

Post Bottom Ad