প্রিন্স ফিলিপ রানির সাথে তাঁর 99 তম জন্মদিন উদযাপনের ছবি প্রকাশ করেছেন - Ever Fact

Breaking

Post Top Ad

Responsive Ads Here

Wednesday, June 10, 2020

প্রিন্স ফিলিপ রানির সাথে তাঁর 99 তম জন্মদিন উদযাপনের ছবি প্রকাশ করেছেন


ডিউক অফ এডিনবার্গ তাঁর 99 তম জন্মদিন উপলক্ষে নিজের এবং রানীর একটি অফিসিয়াল ছবি প্রকাশ করেছেন।

ছবিটিতে প্রিন্স ফিলিপ এবং তাঁর মহিমা উইন্ডসর ক্যাসলের বাইরে পাশাপাশি রয়েছেন যে রাজকীয়টির মাইলফলক জন্মদিন উদযাপনের জন্য 10 ই জুন প্রকাশিত হয়েছে।
জন্মদিনের ছবিতে রানির একটি উজ্জ্বল ফুলের পোষাক এবং কুলিনান ভি হার্ট-আকৃতির হীরা ব্রোচ পরা চিত্রিত হয়েছে, যখন ফিলিপ তার হাত পিছনের দিকে আঁকড়ে ধরে একটি ব্লেজার, শার্ট এবং টাই এবং ধূসর ট্রাউজারগুলিতে স্মার্ট দেখাচ্ছে।

গত বছর ক্রিসমাসের প্রাক্কালে একটি প্রাইভেট হাসপাতাল ছেড়ে যেতে দেখা যাওয়ার পর থেকে, অঘোষিত কিন্তু “প্রাক-বিদ্যমান শর্ত” এর জন্য চার রাত্রে ভর্তি হওয়ার পরে, এই ডিউকের প্রথম প্রকাশ্য চিত্র এটি।

রানী কর্তৃক তাঁর "শক্তি ও স্থিতি" হিসাবে বিখ্যাত হিসাবে বর্ণিত এই ডিউক রাজার সাথে লকডাউনে তাঁর 100 তম বছরে প্রবেশ করে, তবে করণাভাইরাস প্রাদুর্ভাবের সময় সক্রিয় এবং ইভেন্টে মগ্ন থাকেন।

ম্যাজেস্টি ম্যাগাজিনের ম্যানেজিং এডিটর জো লিটল বলেছেন, রাজকীয় দম্পতি সম্ভবত এই সময়টিকে "পুনরায় সংযোগ করার" সুযোগ হিসাবে ব্যবহার করছেন।

"এটি নিখুঁত রাজকীয় ককুনিং," লিটল বলেছিল। "বুধবার তারা তাকে নিয়ে অশান্তি তৈরি করবে, আপনি যতটা ডিউক অফ এডিনবার্গের কল্পনা করতে পারবেন।"

ডিউক হ'ল ব্রিটিশ ইতিহাসের দীর্ঘতম পরিবেশনকারী সঙ্গী এবং একজন শাসক রাজার সর্বাপেক্ষা দীর্ঘকালীন পরিবেশনকারী অংশীদার। এপ্রিল মাসে জারি করা একটি বিরল জন বার্তায় ফিলিপ তাদের যুক্তরাজ্য জুড়ে করোনভাইরাস মহামারী মোকাবেলা এবং প্রয়োজনীয় সেবা চালিয়ে যাওয়াদের প্রশংসা করেছেন।

No comments:

Post a Comment

Post Bottom Ad